সরলার প্রতিমা
- আদিত্য আরেফিন ০৩-০৫-২০২৪

আমি সরলার সন্ধানে সত্য সাধক,
খুজেছি কত এধার-ওধারে।
শত সাধনায় পেয়েছি তোমায়,
সরলার প্রতিমা তুমি হৃদয় মন্দিরে।

তোমায় দিতে প্রনয় পূজা
আরতি সাজায় মন।
তুচ্ছ জ্ঞানে করোনা নিরাশ,
এ পূজা মোর মানিয়া লও
ভালবেসে আমায় তোমাতে করেছি অর্পন।

তব মায়া-জালে বন্ধি এ হৃদয়,
তব আরাধনায় মগ্ন সকাল-বিকাল,
এ প্রনয় পূজা হয় যদি গৃহিত তোমাতে,
তব পূজারী হয়ে রব অনন্তকাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SRALAMIN
২৯-০৭-২০১৬ ০৯:০০ মিঃ

nice ........

suzon-hossain
২১-০৫-২০১৫ ২১:৩০ মিঃ

সুন্দর লাগলো